ঢাকা, সোমবার, ১৩ মে, ২০২৪

সাজেক যাওয়ার পথে পর্যটকবাহী গাড়িতে গুলি করেছে দুর্বৃত্তরা

রাঙামাটির পর্যটন কেন্দ্র সাজেক যাওয়ার পথে পর্যটকবাহী গাড়িতে গুলি করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সকাল ১১টার দিকে সাজেকের শুকনাছড়ি এলাকায় এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার। তিনি জানান, আজ সোমবার সকালে সাজেক যাওয়ার পথে শুকনাছড়ি এলাকায় পৌঁছালে পর্যটকবাহী গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা।


তবে এতে কেউ হতাহত হয়নি। নিরাপত্তা বাহিনী পর্যটকদের উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে আসে। তিনি আরও জানান, পর্যটকদের গাড়ি লক্ষ্য করে দুই-তিন রাউন্ড গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল হক জানান, ঘটনাটি রাঙ্গামাটি ও দীঘিনালা সীমান্ত এলাকায় ঘটেছে। খবর পেয়ে তাৎক্ষণিক সেনাবাহিনী ও পুলিশ গিয়ে পর্যটকসহ গাড়িগুলো উদ্ধার করে সেনাবাহিনীর বাঘাইহাট জোনে নিয়ে যায়। তিনটি গাড়ি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।


গাড়িগুলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাহারায় গন্তব্যে পৌঁছে দেওয়া হবে। স্থানীয়দের ধারণা, ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তাদের চার নেতাকে হত্যার প্রতিবাদে গতকাল খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচি পালন করছে দলটি। প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর খাগড়াছড়ির পানছড়িতে ইউপিডিএফের চার নেতাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

ads

Our Facebook Page